বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:৫০ অপরাহ্ন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৬৩২,৭৯৪
সুস্থ
১,৫৫৩,৭৯৫
মৃত্যু
২৮,১৬৪
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

রাউজানের শীর্ষ সন্ত্রাসী আজীজ গ্রেফতার

মাতামুহুরী ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২

নগরের আকবরশাহ থানার একে খান এলাকা থেকে ১৪ মামলার আসামি রাউজানের আজীজ বাহিনীর প্রধান শীর্ষসন্ত্রাসী আজীজ উদ্দীন প্রকাশ ইমুকে (৪৪) গ্রেফতার করেছে র‌্যাব-৭। বুধবার (১২ জানুয়ারি) বিকেলে এ তথ্য দেন র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এমএ ইউসুফ।

র‌্যাব সূত্রে জানা যায়, ২০১৫ সালে রাউজান থানার রাউজান-রাঙামাটি সড়কের চারাবটতল এলাকায় যুবলীগের কর্মী শহিদুল আলমকে মুখোশ পরে সিনেমা স্টাইলে মাইক্রোবাস থেকে নেমে গুলি করে নির্মম ও নৃশংসভাবে হত্যা করা হয়। এ ঘটনায় রাউজান থানায় একটি হত্যা মামলা (নম্বর- ১৪/২৮) দায়ের করা হয়। হত্যাকাণ্ডের ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। হত্যাকাণ্ডের পরে ১ নম্বর আসামি আজিজ উদ্দিনসহ জড়িত আসামিরা পরস্পর যোগসাজশে বিদেশে চলে যায়। বিদেশ থেকেই আজিজ তার বাহিনী পরিচালনা করত।

র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এমএ ইউসুফ জানান, একে খান এলাকায় মঙ্গলবার (১১ জানুয়ারি) আধুনিক ও তথ্যপ্রযুুক্তি ব্যবহার করে রাউজানের আজীজ বাহিনীর প্রধান শীর্ষ সন্ত্রাসী আজীজ উদ্দীন প্রকাশ ইমুকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে শহিদুল আলমকে হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন তিনি। রাউজান থানায় ৫টি হত্যা মামলা ছাড়াও চুরি, ডাকাতি, অপহরণ, চাঁদাবাজি এবং সন্ত্রাসী কার্যক্রমসহ ১৪টি মামলা রয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাকে থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একই রকম আরো নিউজ
© All rights reserved © 2021 matamuhuri.com
কারিগরি সহযোগিতায়: Infobytesbd.com
Jibon