শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০২:২৯ অপরাহ্ন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৬৭,১৩৯
সুস্থ
১,৫৩০,৬৪৭
মৃত্যু
২৭,৮০৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

৮৪৮ ইউপিতে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী সাড়ে ৪ হাজার

মাতামুহুরী ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
৭০ বছরে পদর্পণ করলো আওয়ামী লীগ

দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চার হাজার ৪৫৮ জন। আওয়ামী লীগের দফতর সূত্রে জানা গেছে, শনিবার থেকে আজ বুধবার পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ করা হয়। এতে ইউপি নির্বাচনের চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেন মনোনয়ন প্রত্যাশীরা।

এর মধ্যে শনিবার ২১১, রবিবার ৪৩০, সোমবার ১৪৩২, মঙ্গলবার ১৮৯২ এবং বুধবার ৪৯৩ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন। একইসময় সিরাজগঞ্জ -৬ আসনের উপনির্বাচনের মনোনয়ন ফরম বিতরণ করা হয়।

এতে ১১ জন মনোনয়ন সংগ্রহ করেন। ১০ পৌরসভায় ৫৩ জন মেয়র প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। একইসঙ্গে উপজেলা নির্বাচনে মনোনয়ন সংগ্রহ করেছেন ১৯ জন।

এদিকে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথসভায় প্রার্থী চূড়ান্ত করা হবে। দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এই বৈঠক অনুষ্ঠিত হবে বলে দলটির দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

জানা যায়, আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের এই বৈঠক শনিবার পর্যন্ত হতে পারে। বৃহস্পতিবার সিরাজগঞ্জ- ৬ আসনের উপনির্বাচন, পৌরসভার ও উপজেলার প্রার্থী চূড়ান্ত করা হবে। শুক্রবার ও শনিবার ইউপি নির্বাচনের প্রার্থী চূড়ান্ত করা হবে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একই রকম আরো নিউজ
© All rights reserved © 2021 matamuhuri.com
কারিগরি সহযোগিতায়: Infobytesbd.com
Jibon