মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কৈয়ারবিলে নৌকা পেতে মরিয়া বিএনপির আবজাল বসে নেই আ.লীগ নেত্রী রেখাও হাটহাজারীতে মন্দির ভাংচুরের মামলায় বিএনপির তিন নেতা গ্রেফতার ফাইজারের টিকা নিতে মানুষের হুমড়ি শেখ রাসেলের জন্মদিনে চট্টগ্রামে জেলা প্রশাসনের নানা কর্মসুচী চকরিয়ায় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে কোমল পানীয় বাবলআপ এর ডিপো আল-রাজি চক্ষু এন্ড ডক্টরস চেম্বার প্রতিষ্ঠানটি নিলামে বিক্রয় করা হবে যে কোনো মূল্যে সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করুন : জাসদ লামায় প্রবারণা পূর্ণিমা উপলক্ষে আর্থিক অনুদান বিতরণ খাগড়াছড়িতে মানববন্ধন প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ কাকারা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে সাবেক ছাত্রলীগ নেতা ইছমতের প্রার্থীতা ঘোষণা

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৬৫,৮২৭
সুস্থ
১,৫২৮,৩৭১
মৃত্যু
২৭,৭৭৮
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৩৩৯
সুস্থ
৫০৯
মৃত্যু
১০
স্পন্সর: একতা হোস্ট

ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাকে কুপিয়ে হত্যার চেষ্টা : ৮ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১

কক্সবাজারের চকরিয়ায় একদল সন্ত্রাসীর হামলায় জুনাইদুল ইসলাম (৩৮) নামের ইউনিয়ন ডিজিটাল সেন্টারের এক উদ্যোক্তাকে কুপিয়ে আহত করা হয়েছে। আহত ব্যক্তিকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  পরে তাঁর অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় আহত জুনাইদুল ইসলাম বাদী হয়ে ৮জনকে আসামী করে বৃহস্পতিবার রাতে থানায় মামলা দায়ের করেছে। বুধবার বিকেল পাঁচটার দিকে উপজেলার বিএমচর ইউনিয়ন্থ ৮ নম্বর ওয়ার্ডের বেড়াপাড়া আশ্রয়ন প্রকল্পের সামনে এ ঘটনা ঘটে।

আহত জুনাইদুল ইসলাম বিএমচর ইউনিয়ন ডিজিটাল সেন্টার উদ্যোক্তা ও বিএমচর ইউনিয়ন্থ ৮ নম্বর ওয়ার্ডের পাহাড়িয়া পাড়া এলাকার মাষ্টার নুরুল হোছাইনের ছেলে।

অভিযোগ সূত্রে জানাগেছে, ঘটনার দিন বিকেলে পাঁচটার দিকে বিএমচর ইউনিয়ন ডিজিটাল সেন্টার উদ্যোক্তা জুনাইদুল ইসলাম পরিষদের কাজ শেষে বাড়ি ফেরার পথে বেড়াপাড়া আশ্রয়ন প্রকল্পের সামনে চলাচল রাস্তায় পৌঁছলে পূর্বশত্রুতার জেরে ওই এলাকার বাপ্পী, জাহাঙ্গীর ও ভুট্টোর নেতৃত্বে ৭-৮জনের একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে হামলা চালিয়ে কুপিয়ে আহত করে। এসময় সন্ত্রাসীরা তাঁর কাছে থাকা পকেট থেকে ১৫ হাজার ৩ শত টাকা ও ব্যবহৃত ল্যাপটপ ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা এগিয়ে এসে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। পরে তার অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তাকে প্রেরণ করেন।

বিএমচর ইউপি চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর আলম বলেন, হামলা ঘটনাটি খুবই নিন্দনীয়। বিষয়টি শুনার সাথে সাথে দ্রুত প্রশাসনকে অবহিত করেছি। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার পূর্বক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। পরে তার অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত চিকিৎসক চমেক হাসপাতালে রেফার করেন।

এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জুয়েল আহমেদ জানান, বিএমচর ইউনিয়ন ডিজিটাল সেন্টার উদ্যোক্তার ওপর হামলার ঘটনার বিষয়ে বৃহস্পতিবার রাতে থানায় একটি এজাহার দেয়া হয়। বিষয়টি তদন্তপূর্বক পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একই রকম আরো নিউজ
© All rights reserved © 2021 matamuhuri.com
কারিগরি সহযোগিতায়: Infobytesbd.com
Jibon