শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৩:০৬ অপরাহ্ন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৬৭,১৩৯
সুস্থ
১,৫৩০,৬৪৭
মৃত্যু
২৭,৮০৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

  সার্বজনীন উৎসবে একে-অন্যের কাঁধে কাঁধ মিলিয়ে আনন্দে মেতে ওঠেন—– বস্ত্র বিতরণে–এমআর চৌধুরী

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

বাংলাদেশ অদ্বৈত অচ্যুত মিশন চকরিয়া উপজেলা শাখার সহ-সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এমআর চৌধুরী বলেছেন, ধর্ম যার যার, উৎসব সবার’-আবহমানকাল ধরে এই মূলমন্ত্রকে ধারণ করে অসা¤প্রদায়িক চেতনায় উজ্জীবিত বাঙালী ঈদ, পূজা, বড়দিন, বৌদ্ধপূর্ণিমা এবং অন্য ধর্মীয় পালাপার্বণগুলোকে সার্বজনীন উৎসবে পরিণত করেছে। তাই এসব উৎসব আর ধর্মীয় পরিচয়ে সীমাবদ্ধ নেই; সার্বজনীন উৎসবে একে-অন্যের কাঁধে কাঁধ মিলিয়ে আনন্দে মেতে ওঠেন। যত দিন যাচ্ছে, ততই বাড়ছে দূর্গোৎসবের। গোটা দেশ ঝলমলিয়ে ওঠে। এখন দূর্গাৎসবে সব ধর্মের মানুষের উপস্থিতি লক্ষনীয়।

 

তিনি আরও বলেন, কিছু সাম্প্রদায়িক গোষ্ঠি সম্প্রীতি নষ্ট করার ষড়যন্ত্র করছে। দাঙ্গা সৃষ্টির পায়তারা করছে। তারা গোলাতে পানিতে মাছ শিকার করতে চাইছে। তাদের মনোবাসনা কোনদিন পূরণ হবে না জানান তিনি।
চকরিয়ায় সনাতনী ধর্মালম্বীদের দূর্গাৎসব উপলক্ষে মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। ১২ অক্টোবর বিকাল চারটার দিকে অদ্বৈত অচ্যুত মিশন বাংলাদেশ চকরিয়া উপজেলা শাখার উদ্যোগে পৌরসভার ৪নং ওয়ার্ডের ভরামুহুরীস্থ কেন্দ্রীয় কালীমন্দিরে তিনশতাধিক নারী-পুরুষের মধ্যে এসব বস্ত্র বিতরণ করা হয়েছে।
বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চকরিয়া উপজেলা অদ্বৈত অচ্যুত মিশনের সভাপতি প্রিয়তোষ দাশ। উদ্বোধক ছিলেন, চকরিয়া উপজেলা অদ্বৈত অচ্যুত মিশনের প্রধান উপদেষ্ঠা সুভাষ চৌধুরী, সহ-সভাপতি বাদল দাশ, ৪নং ওয়ার্ডের সভাপতি ডা. রতন কুমার চৌধুরী, হিন্দু মহাজোট ডুলাহাজারা ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক পলাশ কান্তি দে, সুভাষ চৌধুরী, বিশ^জিৎ বৈষœ, বিপ্লব দাশ গুপ্ত, রাজিব দাশ ও প্রকাশ দাশ।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একই রকম আরো নিউজ
© All rights reserved © 2021 matamuhuri.com
কারিগরি সহযোগিতায়: Infobytesbd.com
Jibon