বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কৈয়ারবিলে নৌকা পেতে মরিয়া বিএনপির আবজাল বসে নেই আ.লীগ নেত্রী রেখাও হাটহাজারীতে মন্দির ভাংচুরের মামলায় বিএনপির তিন নেতা গ্রেফতার ফাইজারের টিকা নিতে মানুষের হুমড়ি শেখ রাসেলের জন্মদিনে চট্টগ্রামে জেলা প্রশাসনের নানা কর্মসুচী চকরিয়ায় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে কোমল পানীয় বাবলআপ এর ডিপো আল-রাজি চক্ষু এন্ড ডক্টরস চেম্বার প্রতিষ্ঠানটি নিলামে বিক্রয় করা হবে যে কোনো মূল্যে সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করুন : জাসদ লামায় প্রবারণা পূর্ণিমা উপলক্ষে আর্থিক অনুদান বিতরণ খাগড়াছড়িতে মানববন্ধন প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ কাকারা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে সাবেক ছাত্রলীগ নেতা ইছমতের প্রার্থীতা ঘোষণা

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৬৬,২৯৬
সুস্থ
১,৫২৯,০৬৮
মৃত্যু
২৭,৭৮৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৪৬৯
সুস্থ
৬৯৭
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

চট্টগ্রামে টাকার লোভে ৬ মাসের বাচ্চাকে বিক্রি করলো পাষন্ড বাবা!

বশির আলম মামুন, চট্টগ্রাম:
  • আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

সংসারের অভাব-অনটনের কারণে মায়ের কাছ থেকে চুরি করে শাহিন নামের ৬ মাসের বাচ্চাকে বিক্রি করে দিলো তারই পাষন্ড বাবা মো. আব্বাস। মায়ের কান্না আমাদের সহ্য হওয়ার নয়। তাই অভিযোগ পাওয়ার পরই বুধবার( ১৩ অক্টোবর) বিকালে চট্টগ্রামের চন্দনাইশ থানাধীন দোহাজারী এলাকা অভিযান চালিয়ে বাচ্চাটিকে উদ্ধার করেন সিএমপি’র চান্দগাঁও থানা পুলিশ।
চান্দগাঁও থানা উপ পরির্দশক (এসআই) মো.কুদ্দুস বলেন, সংসারের অভাব-অনটনের কারণে নিজের শিশু সন্তানকে বিক্রি করে দিয়েছিলো তার বাবা । মাত্র ৬ মাস বয়সের ওই শিশুকে টাকার বিনিময়ে অন্যের হাতে তুলে দেওয়ার ঘটনায় তোলপাড় চলছে এলাকাজুড়ে। চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার শাপলা ক্লাব এলাকার জমিরের কোলোনীতে এ ঘটনা ঘটেছে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.মঈনুর রহমান চৌধুরী।
শিশুর মা সালমা বেগম ক্ষোভ প্রকাশ করে জানান, আমার স্বামী আমাকে না বলে অন্যের কাছে বিক্রি করে দেয়। বিভিন্ন সূত্র থেকে খবর পেয়ে ক্রেতাকে (দোহাজারীর বাসিন্দা) বাচ্চা ফেরত দেওয়ার জন্য অনুরোধ করলে সে উল্টো আমাকে মেরে ফেলার হুমকি দেয়। না খেয়ে কত দিন শিশুটি নিয়ে কেঁদেছি, আমি আমার বাচ্চাকে কখনো বিক্রি চাই না বলেন মা সালমা বেগম।
উল্লেখ্য, গত ২ অক্টোবর রাঙামাটি জেলার কাউখালী উপজেলার এলাকার বাসিন্দা তানিয়া ছেলে সন্তান প্রসব করেন। জন্মের পর অসুস্থ হওয়ায় তাকে ভর্তি করা হয় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ৩২ নম্বর ওয়ার্ডে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তানিয়ার মা রাবেয়া খাতুনকে নবজাতক নাতিকে হাসপাতালে চিকিৎসাধীন রেখে তানিয়াকে বাড়ি পাঠিয়ে দেন। চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার সকালে নবজাতককে হাসপাতাল থেকে চুরি করে নিয়ে হন্তান্তর করেন ক্রেতা হারুন ও তার বোন মনোয়ারা বেগমের হাতে। ওই দিন বিকালেই তানিয়া হাসপাতালে ফিরে এসে তার সন্তানের খোঁজ করলে মা রাবেয়া বেগম অসংলগ্ন তথ্য দেন। এ ঘটনায় নবজাতক অপহরণের অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় নবজাতককেও উদ্ধার করা হয়েছিলো।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একই রকম আরো নিউজ
© All rights reserved © 2021 matamuhuri.com
কারিগরি সহযোগিতায়: Infobytesbd.com
Jibon