রবিবার, ০৯ মে ২০২১, ০২:০০ অপরাহ্ন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৭৭২,১২৭
সুস্থ
৭০৬,৮৩৩
মৃত্যু
১১,৮৭৮
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

চকরিয়ায় বীর মুক্তিযোদ্ধার সাথে পুলিশের অসদাচরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

কক্সবাজারের চকরিয়ায় হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহাতাব উদ্দিন ও এএসআই মনিরুল ইসলামের বিরুদ্ধে এক মুক্তিযোদ্ধার সাথে অসদাচরণের অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধা মো.ইউসুফ চকরিয়া-পেকুয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন। বীর মুক্তিযোদ্ধা মো.ইউসুফ চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর নোনাছড়ি এলাকার মৃত লাল মিয়ার ছেলে।
বীর মুক্তিযোদ্ধা মো.ইউসুফ বলেন, জমি সংক্রান্ত একটি বিরোধ মিমাংসার জন্য আমার মেয়ে ইয়াসমিন আক্তার ও নাতি ইব্রাহিম গত শুক্রবার সন্ধ্যায় হারবাং পুলিশ ফাঁড়িতে যায়। বৈঠকে ফাঁড়ির এএসআই মনিরুল ইসলাম ও ইনচার্জ মাহাতাব উদ্দিন প্রতিপক্ষের পক্ষে অবস্থান নেয়। ফলে প্রতিপক্ষের লোকজন ফাঁড়ির ভেতরেই আমার মেয়ে ও নাতিকে মেরে আহত করে। খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য গোলাম সাত্তারকে সাথে নিয়ে ফাঁড়িতে গিয়ে তাঁদের উদ্ধার করি। এতে ক্ষিপ্ত হয়ে ফাঁড়ির ইনচার্জ মাহাতাব উদ্দিন ও এএসআই মনিরুল ইসলাম আমার সাথে অসদাচরণ করে। মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দেয়।
এব্যাপারে চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) তফিকুল আলম বলেন, বিষয়টি তদন্ত করা হবে। মুক্তিযোদ্ধা মো. ইউসুফের বিরুদ্ধে কোন অসদাচরণ করলে দায়ী পুলিশ সদস্যদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একই রকম আরো নিউজ
© All rights reserved © 2021 matamuhuri.com
কারিগরি সহযোগিতায়: Infobytesbd.com
Jibon