রবিবার, ০৯ মে ২০২১, ১২:৩৩ অপরাহ্ন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৭৭২,১২৭
সুস্থ
৭০৬,৮৩৩
মৃত্যু
১১,৮৭৮
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

চকরিয়ায় ছাত্রলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা

মাতামুহুরী ডেস্ক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

চকরিয়ায় পূর্ব শত্রুতার জেরধরে সাবেক ছাত্রলীগ নেতা মোহাম্মদ রাসেল (২৯) কে হত্যার উদ্দেশ্যে দুই দফা হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। হামলায় মারাত্মকভাবে আহত হন ওই ছাত্রলীগ নেতা। ওইসময় ছাত্রলীগ নেতার কাছে থাকা নগদ টাকা ও মোবাইল সেট লুট করে নিয়ে যায়। গত ১০ এপ্রিল বিকাল ৪টা ও দ্বিতীয়বার রাত ৮টার দিকে হামলার ঘটনা ঘটে।
ছাত্রলীগ নেতা মোহাম্মদ রাসেল জানান, গত ৫ ফেব্রুয়ারি সাহারবিল ইউনিয়নের মাইজঘোনা আফির বাপের পাড়াস্থ নিজ বাসভবনে মো: আসলামের নেতৃত্বে হামলা চালানো হয়। ওইসময় তার পিতা নুরুচ্ছফা এগিয়ে আসলে তাকে হামলা করে সন্ত্রাসীরা। এসময় তার বাবা মাথায় মারাত্মকভাবে জখম হন। এঘটনায় আমি বাদী হয়ে মামলা দায়ের করি। মামলা দায়েরের পর নানাভাবে হুমকি ধমকি দিয়ে আসছে আসামীরা।
তিনি আরও জানান, গত কয়েক সপ্তাহ ধরে আসামীরা মামলা প্রত্যাহারের জন্য চাপ প্রয়োগ করে আসছিলেন। মামলা প্রত্যাহার না করলে তাকে প্রাণনাশের হুমকি দেন আসামীরা।
মোহাম্মদ রাসেল জানান, গত ১০ এপ্রিল বিকাল ৪টার দিকে পশ্চিমবড়ভেওলা থেকে বাড়ি ফেরার পথে কাটাখালী প্রাইমারী স্কুলের সামনে পৌছলে মো: আসলামের নেতৃত্বে একদল সন্ত্রাসী তার উপর অর্তকিত হামলা চালায়। এসময় তার কাছে থাকা নগদ ৫০ হাজার টাকা ও ভিভিও ব্র্যান্ডের একটি মোবাইলও লুট করে নিয়ে যায়। তার মোটরসাইকেলটি ভেঙ্গে গুড়িয়ে দেন। এরপর আসামীরা ক্ষিপ্ত হয়ে একইদিন রাত ৮টার দিকে তার বসতঘরেও হামলা চালায়। এসময় লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। আমি এঘটনায় ৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়।
এদিকে গত কয়েকদিন ধরে তার উপর হামলার ঘটনা নিয়ে দৈনিক বাকখালী ও অনলাইন চ্যানেল গুলোতে মিথ্যা সংবাদ পরিবেশন করায় তারও প্রতিবাদ জানিয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা মোহাম্মদ রাসেল। এসব মিথ্যা সংবাদ গুলো প্রত্যাহার করারও দাবী জানান তিনি।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একই রকম আরো নিউজ
© All rights reserved © 2021 matamuhuri.com
কারিগরি সহযোগিতায়: Infobytesbd.com
Jibon