বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫:৩৫ অপরাহ্ন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৬৩২,৭৯৪
সুস্থ
১,৫৫৩,৭৯৫
মৃত্যু
২৮,১৬৪
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

চকরিয়ার সুরাজপুর-মানিকপুর ইউপিতে ফেরদৌসের প্রার্থীতা ফিরে পেতে আপীল

মাতামুহুরী ডেস্ক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউপিতে প্রার্থীতা ফিরে পেতে অবশেষে আপীল দায়ের করেছেন স্বতন্ত্র প্রার্থী ডা.ফেরদৌস আহমদ। বৃহস্পতিবার কক্সবাজার জেলা নির্বাচন কর্মকর্তা বরাবরে আপীল আবেদনটি করেন তিনি। তার আইনজীবী এডভোকেট মঈনুল আমিন ইমু বিষয়টি নিশ্চিত করেছেন। আবেদনের শুনানী হবে আগামী ৫ নভেম্বর রবিবার।
আগামী ২৬ ডিসেম্বর চকরিয়ায় ৮ ইউনিয়নে নির্বাচন অনুষ্টিত হবে। ইউনিয়ন গুলো হচ্ছে হারবাং, চিরিংগা, বমুবিলছড়ি, ফাঁসিয়াখালী, ডুলাহাজারা, খুটাখালী, বরইতলী ও সুরাজপুর-মানিকপুর।
উপজেলা নির্বাচন অফিস সুত্র জানায়, সুজাপুর-মানিকপুর ইউনিয়নে মাত্র আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আজিমুল হক ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ডা.ফেরদৌস আহমদ মনোনয়নপত্র গ্রহণ করে। কিন্তু বাছাইকালে প্রস্তাবকারি অনুপস্থিত থাকেন এবং প্রস্তাবকারির সাক্ষর মিল না থাকায় ডা.ফেরদৌসের প্রার্থীতা বাতিল করা হয়।
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ডা. ফেরদৌস জানান, নির্বাচনী ফরমে সবই টিক ছিল, প্রস্তাবকারিকে একটি মহল অবৈধ হুমকি-ধমকি দেওয়ায় তিনি ভয়ে আসেননি।
তিনি আরও বলেন, আমি প্রার্থীতা ফিরে পেতে আপীল করেছি, প্রয়োজনে সর্বোচ্ছ আদালতে যাবো। কিছু লোক প্রার্থীতা প্রত্যাহার করতে চাপ প্রয়োগ করে যাচ্ছেন, প্রত্যক্ষ-পরোক্ষভাবে হুমকি দেওয়া হচ্ছে, আদালত আমার প্রার্থীতার বৈধতা দিলে আমি নির্বাচন করেই যাবো। এদিকে স্বতন্ত্র প্রার্থী ডা. ফেরদৌসের প্রার্থীতা প্রাথমিকভাবে বাতিল হওয়ায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আজিমুল হক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথেই ছিলেন, কিন্তু প্রার্থীতা ফিরে পেতে ডা. ফেরদৌস আহমদ আপীল করায় বিনা প্রতিদ্ব›দ্বীতায় ইউপি চেয়ারম্যান নির্বাচিত হচ্ছে না।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একই রকম আরো নিউজ
© All rights reserved © 2021 matamuhuri.com
কারিগরি সহযোগিতায়: Infobytesbd.com
Jibon