শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৩:০১ অপরাহ্ন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৬৭,১৩৯
সুস্থ
১,৫৩০,৬৪৭
মৃত্যু
২৭,৮০৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

একুশে “সাপ্তাহিক মাতামুহুরী”

মাতামুহুরী ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

একুশে পা রাখছেন জনপ্রিয় পত্রিকা “সাপ্তাহিক মাতামুহুরী”। ২০০১ সালের ১ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছিল পত্রিকাটি। আজ ২০ বছর শেষ করে ২১ বছরে পা রাখতে যাচ্ছেন পত্রিকাটি। তথ্য প্রযুক্তির দুনিয়াতে পাঠকের সুবিধার্থে সাপ্তাহিক মাতামুহুরী, গত ৬ বছর ধরে অনলাইনেও স্ব-মহিমায় নিজের অবস্থান তৈরী করেছে। করোনাকালে পত্রিকাটির প্রিন্ট ভার্ষনের পাশাপাশি matamuhuri.com অনলাইনে নিয়মিত খবর প্রকাশ করে পাঠকের হৃদয়ে স্থান করে নিয়েছে। পেশাদারি বজায় রেখে প্রতিষ্ঠানটির সংবাদকর্মীরা নিরলস কাজ করে যাচ্ছেন।

২০ বছর বর্ষপূর্তি উপলক্ষে পত্রিকার লেখক, পাঠক, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পত্রিকাটির সম্পাদক মিজবাউল হক। তিনি বলেন, ধীরে ধীরে এগিয়ে যাচ্ছে সাপ্তাহিক মাতামুহুরী। কক্সবাজার জেলায় পাঠকদের কাছে বেশ সামাদৃত। লেখকদের সক্রিয়তা এবং পাঠকদের ভালোবাসায় জনপ্রিয়তা এনে দিয়েছে মফস্বল শহরের এই পত্রিকাটি। বিশেষ করে চট্টগ্রাম বিভাগের সব জেলার নিয়মিত খবর পাঠকের পৌছে দিচ্ছেন matamuhuri.com অনলাইনটি। করোনাকালে দেশের সবকিছু যখন বন্ধ ছিলো, তখন আমরাই নিয়মিত খবর প্রকাশ করে পাঠকের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছি। করোনাকালে আরও বেশি পাঠকের কাছে খবর পৌছাতে তথ্যপ্রযুক্তি নির্ভর ও আধুনিকায়নের সঙ্গে মিল রেখে সাপ্তাহিক মাতামুহুরীর আরেকটি প্রতিষ্ঠান “মাতামুহুরী টিভি” তে সংবাদ প্রকাশের চেষ্ঠা করেছি। আপনাদের সহযোগিতা পেলেই নিরপেক্ষ, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে বদ্ধপরিকর এই সংবাদ মাধ্যমটি। আগামী দিনেও এই ধারাবাহিকতা বজায় রাখার কথা বলেছেন পত্রিকাটির সম্পাদক মিজবাউল হক।

২০ বর্ষপূর্তি উপলক্ষে বুধবার বিকাল ৩টায় অনাড়ম্বর এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে চকরিয়া পৌরশহরের গ্রীণচিলিতে। লেখক, পাঠক, বিজ্ঞাপনদাতাদের অনুষ্ঠানে যোগ দিতে আমন্ত্রণ জানাচ্ছে মাতামুহুরী পরিবার।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একই রকম আরো নিউজ
© All rights reserved © 2021 matamuhuri.com
কারিগরি সহযোগিতায়: Infobytesbd.com
Jibon