শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
কৈয়ারবিলে নৌকা পেতে মরিয়া বিএনপির আবজাল বসে নেই আ.লীগ নেত্রী রেখাও হাটহাজারীতে মন্দির ভাংচুরের মামলায় বিএনপির তিন নেতা গ্রেফতার ফাইজারের টিকা নিতে মানুষের হুমড়ি শেখ রাসেলের জন্মদিনে চট্টগ্রামে জেলা প্রশাসনের নানা কর্মসুচী চকরিয়ায় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে কোমল পানীয় বাবলআপ এর ডিপো আল-রাজি চক্ষু এন্ড ডক্টরস চেম্বার প্রতিষ্ঠানটি নিলামে বিক্রয় করা হবে যে কোনো মূল্যে সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করুন : জাসদ লামায় প্রবারণা পূর্ণিমা উপলক্ষে আর্থিক অনুদান বিতরণ খাগড়াছড়িতে মানববন্ধন প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ কাকারা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে সাবেক ছাত্রলীগ নেতা ইছমতের প্রার্থীতা ঘোষণা

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৬৭,১৩৯
সুস্থ
১,৫৩০,৬৪৭
মৃত্যু
২৭,৮০৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু আর নেই

মাতামুহুরী ডেস্ক :
  • আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১

জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু মারা গেছেন। শনিবার (২ অক্টোবর) সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ খবর নিশ্চিত করে দলের চেয়ারম্যান জিএম কাদেরের প্রেস উইং জানিয়েছে, সকাল নয়টা ২০ মিনিটের দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর শ্যামলীতে অবস্থিত বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন বাবলু।

তার প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য কাকরাইলের জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে তার মরদেহ রাখা হবে দুপুর একটা থেকে বিকেল তিনটা পর্যন্ত। বাদ এশা গুলশান আজাদ মসজিদে জানাজা হবে। পরে রাজধানীর মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে বাবলুকে দাফন করা হবে।

জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন বলেন, চিকিৎসকরা তাকে সকাল ৯টা ২০ মিনিটে মৃত ঘোষণা করেন। জাতীয় পার্টির জ্যেষ্ঠ নেতারা জানাজা ও দাফন নিয়ে বৈঠক করেছেন।

সাবেক সেনাশাসক হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলে শিক্ষা উপমন্ত্রীর দায়িত্ব পালন করে আসা দুই দফায় জাতীয় পার্টির মহাসচিব ছিলেন তিনি।

ডাকসুর সাবেক জিএস ও সাবেক সাংসদ জিয়াউদ্দিন বাবলুর করোনা ধরা পড়ে গত ৬ সেপ্টেম্বর। এর আগে ৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত সিলেট-৩ আসনের উপনির্বাচনে দলীয় প্রার্থী আতিকুর রহমান আতিকের পক্ষে প্রচারণা চালাতে পাঁচ দিন তিনি সিলেটে অবস্থান করেন।

ঢাকায় ফিরে অসুস্থ বোধ করলে ও উপসর্গ দেখা দিলে ৬ সেপ্টেম্বর করোনা পরীক্ষা করালে পজিটিভ শনাক্ত হয়। ওইদিনই তিনি ধানমণ্ডিতে ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে এক দিন পর তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়।

বাবলুর ব্যক্তিগত সহকারী জানান, তিনি আগে থেকে অ্যাজমা ও হার্টের জটিলতাসহ নানা সমস্যায় ভুগছেন। করোনা শনাক্তের পর ফুসফুস মারাত্মকভাবে আক্রান্ত হয়।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একই রকম আরো নিউজ
© All rights reserved © 2021 matamuhuri.com
কারিগরি সহযোগিতায়: Infobytesbd.com
Jibon