মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১০:৪৪ অপরাহ্ন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৮৩৩,২৯১
সুস্থ
৭৭১,০৭৩
মৃত্যু
১৩,২২২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৩,৩১৯
সুস্থ
২,২৪৩
মৃত্যু
৫০
স্পন্সর: একতা হোস্ট

কক্সবাজার ইনস্টিটিউট ও পাবলিক লাইব্রেরী পরিদর্শনে মন্ত্রী পরিষদের যুগ্ন সচিব সফিউল আজিম

মাতামুহুরী ডেস্ক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

মন্ত্রী পরিষদ মন্ত্রনালয় এর যুগ্ন সচিব সফিউল আজিম ২৯ এপ্রিল বিকাল ৪টায় কক্সবাজার ইনিস্টিউট ও পাবলিক লাইব্রেরীর মিলনায়তন কাজের অগ্রগতি পরিদর্শন করেন। তিনি আশা ব্যক্ত করেন, কোভিড-১৯ এর চলমান লকডাউন শেষে কক্সবাজার ইনস্টিটিউট ও পাবলিক লাইব্রেরীর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে। এতে করে দীর্ঘদিন পর কক্সবাজারের রাজনৈতিক, সাংস্কৃতিক ও নাট্যকর্মীদের পদচারণায় আবার মুখরিত হবে ঐতিহ্যবাহী এই পাবলিক লাইব্রেরী। নির্মাণ কাজ দ্রুত শেষ করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি তিনি আহ্বান জানান।

এসময় জেলা পরিষদের প্রধান নির্বাহী হিলোল বিশ্বাস, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিন আল পারভেজ, ইনিস্টিউট ও পাবলিক লাইব্রেরীর কার্যকরি কমিটির সদস্য এ্যাড তাপস রক্ষিত ও মোহাম্মদ নজিবুল ইসলাম, সাংস্কৃতিক মনির মোবারকসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
আগামী ৪ মে মঙ্গলবার কক্সবাজার ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরীর পরিচালনা কমিটির এক মিটিং করার সিদ্ধান্ত গৃহিত হয়েছে। এতে কমিটির সকল সদস্যদের উপস্থিত থাকতে থাকতে জানানো হয়েছে।
উল্লেখ্য ২০০৭ সালে তিনি তৎকালীন তত্বাবধান সরকারের সাংস্কৃতিক বিষয়ক উপদেষ্টার একান্ত সচিব থাকা কালীন সময়ে এই মিলনায়তনের কাজ শুরু হয়েছিল। শফিউল আজিম কক্সবাজারের কৃতি সন্তান।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একই রকম আরো নিউজ
© All rights reserved © 2021 matamuhuri.com
কারিগরি সহযোগিতায়: Infobytesbd.com
Jibon